রোহিঙ্গা ক্যাম্পে ৩ জনের লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : শুক্রবার, এপ্রিল 23, 2021
  • 1450 Time View

সিবিসি ডেক্সঃ
কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা আশ্রয় শিবিরে একই পরিবারের ৩ সদস্য খুন হয়েছে। শুক্রবার (২৩ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টার দিকে কুতুপালং ক্যাম্প ২ ওয়েষ্টের ৩ নং ব্লকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তিন জনের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। তারা সম্পর্কে স্বামী, স্ত্রী ও শ্যালিকা বলে জানা গেছে।

কুতুপালং ক্যাম্প ইনচার্জ রাসেদুল ইসলাম জানান,শুক্রবার বিকাল সাড়ে ৫ টার দিকে কুতুপালং ২ নং ক্যাম্পের ওয়েষ্ট ৩ ব্লকে রোহিঙ্গা নুরুল ইসলাম ও তার স্ত্রীর সাথে পারিবারিক কলেহের জের ধরে তার স্ত্রী মরিয়ম খাতুনকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে স্বামী নুরুল ইসলাম।এসময় বাধা দিতে গেলে সে তার শালিকা হামিদা বেগমকেও হত্যা করে। পরে নিজের চুরিকাঘাতে সেও মারা যায় ঘটনাস্থলে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মদ সনজুর মোরশেদ বলেন, নিহত রোহিঙ্গাদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহত রোহিঙ্গারা হলেন- কুতুপালং মেগা ক্যাম্পের ২/ইস্ট ক্যাম্পের ডি-৭ ব্লকের আলী হোসেনের ছেলে নুরুল ইসলাম (৩২), তার স্ত্রী মেয়ে মরিয়ম বেগম (২৬) ও নুরুল ইসলামের শ্যালিকা হালিমা খাতুন (২২)।

রোহিঙ্গা শিবির প্রতিবেশিদের স্বাক্ষ্য মতে, নুরুল ইসলাম ও তার স্ত্রী মরিয়ম খাতুনের সাথে দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলে আসছিল। তাদের পরিবারে ২ শিশু কন্য রয়েছে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© All rights reserved © 2019 Effective News
Developed by WebArt IT